অপরাধ

কুমিল্লায় পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীদের গুলি

0Shares

কুমিল্লায় পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষ ও গুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ডিবি পুলিশের কর্মকর্তাসহ ৩ পুলিশ আহত হয়েছেন। জেলার আদর্শ সদর উপজেলার ভারত সীমান্তবর্তী বৌয়ারা বাজার এলাকায় শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

ডিবি পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদকদ্রব্যের বড় একটি চালান যাচ্ছে- গোপন সূত্রে পাওয়া এমন তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল আজ শুক্রবার বিকালে আদর্শ সদর উপজেলার ভারত সীমান্তবর্তী বৌয়ারা বাজার এলাকায় অভিযান চালায়। এসময় ফেনসিডিলসহ একজনকে আটক করলে চোরাকারবারীরা সংঘবদ্ধ হয়ে পুলিশের ওপর হামলা ও গুলি শুরু করে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে।

জেলা ডিবি’র ওসি নাসির উদ্দিন মৃধা জানান, মাদক ব্যবসায়ীদের হামলায় ডিবি পুলিশের এসআই ইসহাক মিয়া, এএসআই ফয়েজুর রহমান, কনস্টেবল মিল্লাত আহত হন। খবর পেয়ে জেলা, ডিবি, কোতয়ালী ও সদর দক্ষিণ মডেল থানার অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। মাদক ব্যবসায়ীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে। রাত সাড়ে ৭টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছিল।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Most Popular

To Top